লেখালেখি বা আর্টিকেল পাবলিশ করে ঘরে বসে আজীবন ইনকাম করার সুবর্ণ সুযোগ ।

4
15292
article-writing

আপনার পছন্দের যেকোনো শিক্ষামূলক বিষয় নিয়ে লেখালেখি বা আর্টিকেল পাবলিশ করে হয়ে যেতে পারেন shikbokoi.com এর একজন নিয়মিত লেখক বা পাবলিশার ।
আপনার দেয়া প্রতিটি লেখা বা আর্টিকেল খুবই যত্নসহকারে শিখবোকই.কম পোর্টালে প্রচার করা হবে,পাশাপাশি shikbokoi.com আপনার প্রচারিত প্রতিটি আর্টিকেল বা লেখার জন্য আপনাকে সম্মানি স্বরূপ অর্থ প্রধান করা হবে। এবং আপনার প্রচারিত এই আর্টিকেল যত ভিজিটরস ভিউ করবে তার উপরেও আপনি পাবেন আজীবন সম্মানি । তাই আর দেরি না করে আজই হয়ে জান শিখবোকই.কম এর একজন গর্বিত লেখক বা পাবলিশার ।

সম্মানিঃ

১। প্রতিটি আর্টিকেল বা লেখার জন্য আপনাকে সম্মানি স্বরূপ একবার ৫০ টাকা করে অর্থ প্রধান করা হবে।অর্থাৎ,আপনে যদি প্রতিদিন ১০ টা আর্টিকেল বা লেখা প্রদান করেন তাহলে আপনে পাবেন ৫০X১০=৫০০ টাকা ।

২। আপনার প্রচারিত এই আর্টিকেল যত ভিজিটরস ভিউ করবে তার উপরেও আপনে পাবেন আজীবন সম্মানি ।

নিয়মাবলীঃ

১। আপনার পছন্দের যেকোনো শিক্ষামূলক বিষয় নিয়ে সম্পূর্ণ বাংলা ভাষায় লেখা বা আর্টিকেল পাঠাতে পারবেন ।

২। লেখা বা আর্টিকেলের সাইজ কমপক্ষে ৭০০ শব্দের হতে হবে (বেশী হলে সমস্যা নাই) ।

২। আপনার লেখা আর্টিকেল অবশ্যই সম্পূর্ণ নিজস্ব বা ইউনিক হতে হবে, অর্থাৎ অন্যের লেখা কোন আর্টিকেল বা অন্য কোন ওয়েবসাইট,পত্রিকা,ম্যাগাজিন থেকে কপি করা আর্টিকেল বা লেখা গ্রহণযোগ্য হবে না ।

লেখা বা আর্টিকেল পাঠানোর জন্য যোগাযোগ করুনঃ

চিপ এডিটর

শিখবোকই.কম

মোবাইলঃ ০১৯৯৭৭১৮৩৩১

ইমেইলঃ publisher@shikbokoi.com

শিখবোকই.কম একটি শিক্ষা মূলক অনলাইন পোর্টাল,একাডেমিক শিক্ষার পাশাপাশি প্রফেশনাল লাইফের অতীব প্রয়োজনীয় বিষয়ভিত্তিক শিক্ষা ও জ্ঞান প্রসারই আমাদের একমাত্র লক্ষ ।

 

4 COMMENTS

  1. আমার অনলাইনের প্রতি বেসিক ধারনা আছে। আমি সিপিএ মার্কেটিং শিখতে চাই। আমি আপনার পেইড কোসটি কিনবেনা। আমি আপনার টেনিং সেন্টার এ গিয়ে শিখতে চাই কত টাকা খরচ পরবে। আর যদি ক্লাস করে কোস পরিসোধ করা যাবে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here